রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

নয়াপল্টনে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, সিইসি’র কুশপুত্তলিকা দাহ

নয়াপল্টনে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া, সিইসি’র কুশপুত্তলিকা দাহ

স্বদেশ ডেস্ক:

রাজধানীর নয়াপল্টনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বিএনপির কেন্দ্রিয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সেখানে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কুশপুত্তলিকা দাহ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন বিকাল থেকে বিএনপি নেতাকর্মীরা কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে শ্লোগান দিতে থাকেন। এসময় সড়কের পাশ দিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের একটি মিছিল যাওয়ার সময় উভয় দলের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এর আগে বিকেল থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে। নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে শান্তিপূর্ণভাবে অবস্থান নিয়ে নানা ধরণের শ্লোগান দিতে থাকেন। তারা প্রধান নির্বাচন কমিশনারের কুশপুত্তলিকা দাহ করেন।

এর আগে সিটি নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মের অভিযোগ তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে বড় রকমের বিধি লঙ্ঘনের মধ্য দিয়ে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। ঢাকা সিটিতে একটি তামাশার নির্বাচন হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877